Tuesday, July 3, 2012

গুগল মামার কিছু মজার টিপস!

 আজ আমি আপনাদের মাঝে এসেছি গুগল এর কয়েকটি মজার টিপস নিয়ে।


১- ্প্রথমটিপস:
DO A barrel Roll: প্রথমে আপনি   Google.com এ যান।এর পর সার্চ এ লিখুন Do a barrel roll  এর পর একটু অপেক্ষা করুন। তবে সাবধান আপনি ও যেন গুগল মামার মত ডিগবাজি মাইরেন না।



২-দ্বিতীয় টিপসঃ
Zerg rush ঃ আবার আপনি Google.com এ যান এবং সার্চ বাক্সে লিখুন Zerg rush   এখন কি করবেন। ১০ সেকেন্ড অপেক্ষা করুন। আ আ আরে ভাই  গুগল ত শেষ হইয়া গেল। মজা পাইছেন নাকি।


৩-তৃতীয় টিপসঃ
Google Gravity trick ঃ Google.com এ যেয়ে যে বাক্স খানা পাইবেন তা তে নির্ভুল ভাবে Google Gravity trick লিখেন।এর পর সার্চ দেন। প্রথম এ যে লিঙ্ক পাবেন, তাতে একখানা ক্লিক করেন। দেখেন ত কি হইল। মামার দেখি সব কিছু নিচে পইরা গেছে। হা হা হা,


৪- চতুর্থ টিপসঃ
Askew ঃ একটু কষ্ট করে আবার Google.com এ যান। এবার Askew লিখেন। আর একটু কষ্ট করে ডানে তাকান। কি দেখেন?


সংগৃহীত


আমার পোস্ট যদি আপনাদের ভাল লাগে তবে আমাকে জানাবেন।আর যদি আমার কোন কিছু ভূল দেখেন তবে প্লিজ আমাকে সংশোধন করে দিবেন। সবার মঙ্গল কামনা করি।

No comments:

Post a Comment